মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
পাতা

বার্তা

বার্তা

নারায়নগঞ্জ সদর উপজেলা বাংলাদেশের একটি ঐতিহ্যবাহীশিল্পাঞ্চল উপজেলা।এখানে রয়েছে অনেক ছোট বড় শিল্প কারখানা, রোলিং মিলস, তৈরি পোষাক কারখানা, ইপিজেড, তৈল শোধনাগার, ওভন ফ্যাক্টরী, সাইলো, ব্রহত্তম বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র ও আন্তর্জতিক মানের ষ্টেডিয়াম।  এ উপজেলার প্রাকৃতিক সৌন্দর্য্যসবাইকে বিমোহিত করে। এখানে রয়েছে বুড়িগঙ্গা,শীতলক্ষা ও ধলেশ্বরীনদী। এখানে জন্মেছেন অনেক বিখ্যাত মানুষ। এখানে বিভিন্ন সম্প্রদায়ের লোকজন মিলেমিশে বসবাস করে আসছেন সুদুর অতীতকাল থেকে। একইসাথে এই উপজেলার মানুষ সুস্থ্য সংস্কৃতির চর্চাকরে আসছেন।  এখানকার মানুষের জীবনযাত্রার মান বেশ উন্নত। এউপজেলার সুপ্রাচীন কাল হতে   পৃথিবীর বিভিন্ন অঞ্চলের সাথে বিভিন্ন ব্যবসা –বানিজ্য করে  আসছেন  এবং একটি উল্লেখযোগ্য সংখ্যক মানুষইউরোপ-আমেরিকাসহবিভিন্ন দেশে বসবাস করছেনআর দেশের জন্য পাঠাচ্ছেন রেমিটেন্স, সমৃদ্ধ করছেন দেশের অর্থনীতি।

তথ্য প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে জনগনের দোরগোড়া তথা হাতের মুঠোয় সরকারী বেসরকারী সেবা দ্রুত পৌছে দেওয়ার ক্ষেত্রে এ উপজেলার রয়েছে অপার সম্ভাবনা।

সকলের ঐকান্তিক প্রচেষ্টা তথা সমন্বিত উদ্যোগের মাধ্যমে একটি সুখী, সমৃদ্ধ, সন্ত্রাসমুক্ত, নারায়ণগঞ্জ গড়াইআমাদের সকলের লক্ষ্য।

 

মোঃ গাউছুল আজম

উপজেলা নির্বাহীঅফিসার

নারায়ণগঞ্জ সদর।

01765039520

e-mail: unonarayanganj@mopa.gov.bd

            unonarayanganj@gmail.com