Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
দরিদ্র ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবার ও প্রতিষ্ঠানের মাঝে টেউটিন ও গৃহ নির্মাণ মঞ্জুরী বাবদ চেক বিতরণ
বিস্তারিত

উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ, নারায়ণগঞ্জ সদর এর উদ্যোগে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মানবিক সহায়তা কর্মসূচির অধীনে দরিদ্র ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবার ও প্রতিষ্ঠানের মাঝে টেউটিন ও গৃহ নির্মাণ মঞ্জুরী বাবদ চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আলহাজ্ব শামীম ওসমান, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ২০৭, নারায়ণগঞ্জ-৪ মহোদয়।

নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন কুতুবপুর ইউনিয়নের রসুলপুর প্রাথমিক বিদ্যালয় মেরামতের জন্য ১৫ বান্ডেল টিন ও ৪৫,০০০/- (পঁয়তাল্লিশ হাজার) টাকার চেক, কল্যাণী আদর্শগ্রাম সমবায় সমিতি সংলগ্ন বিদ্যালয় মেরামতের জন্য ৮ বান্ডেল ঢেউটিন ও 24,০০০/- (চব্বিশ হাজার) টাকার চেক, আদমজী উম্মুল ক্বোরা জুনিয়র হাই স্কুলের জন্য ৮ বান্ডেল ঢেউটিন ও ২৪,০০০/- (চব্বিশ হাজার) টাকার চেক এবং গৃহনির্মাণের জন্য পূর্ব ইসদাইর নিবাসী জনাব আব্দুর রশিদ-কে ০২ বান্ডেল ঢেউটিন ও ৮,০০০/- (আট হাজার) টাকার চেক প্রদান করা হয়।

এছাড়াও আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন ৭২টি পূজা মন্ডপের জন্য প্রতিটি মন্ডপে ৫০০ কেজি হিসেবে ৩৬.০০০ মে.টন জিআর খাদ্যশস্যের ডিউ বিতরণ করা হয়।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
30/09/2019
আর্কাইভ তারিখ
31/12/2019